চারিদিকের কোনো গতিই আর থামছে না।
সবকিছুই এলোমেলো,
কি মানুষ কি নারী কি শিশু
ছুটোন্ত লাগামহীন ঘোড়া,
কলম আর স্বাধীন নয়,
চিন্তার জোড়া তালিতে পরাস্ত বিবেক ,
মুখ থুবড়ে পড়ে আছে সভ্যতা,
দ্রুত পচনে ম্রিয়মান উচ্চ আর মধ্য বিত্ত সমাজ মানবিকতা আর মানবাধিকার যোজন যোজন দুর,
অমানবিক আংটায় পুড়ছে দুর্বল রাষ্টগুলো।
বুশের  তৈরি ফানুষ লাদেন পুরো মুসলিম জাত টাকে শিকল পড়ালো।
তাকিয়ে দেখলো পুরো বিশ্ব,
এমন একটা নাটক মঞ্চস্ত হল বিশ্ববাসী বুঝলনা কিছুই,
টলছে পৃথিবী সন্ত্রাসী তান্ডবে,
বলতে কি পার?
আল কায়েদা আর তালেবানীরা কি মুসলমান?
তাহলে মসজিদে নামাজী মানুষ হত্যাকারীরা কারা? এরা কি ঈমানদার?
কোন মুসলমান- মানুষ হত্যা করতেই পারে না,
এরা কাফের এরা দালাল এরা বেঈমান,
এরা ইসলাম হন্তারক,
এরা বুশ ব্লেয়ারের ভারাটিয়া খুনী
ইরাক,আফগান,থাইল্যান্ড,পাকিস্থান,লিবিয়া,মিশর এরপর কে?
বাংলাদেশ,ভারত তারপর কি চিন ?
বিশ্বের ভারসাম্যের দিকে না তাকিয়ে মোড়লীয়ানায় মত্ত কারা?
এদের আর ভন্ড মুখোশধারীদর নাও চিনে,
কত অসহায় মানুষ খুন  করে এক-একটি দিনে ।।